ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

কুতুবদিয়ায় পরকিয়া প্রেমে বাঁধা দেয়ায় তিন সন্তানের জননীকে নির্যাতন

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া ::
কক্সবাজারের কুতুবদিয়ায় পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে অমানুষিক কায়দায় নির্যাতন চালিয়েছে তার স্বামী!  স্বামীর রির্যাতনে আহত মোছাম্মৎ ইয়াছিন বেগম (৩০) কে কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, গতকাল শুক্রবার লেমশীখালী ইউনিয়নের তহলী পাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের তহলীপাড়া গ্রামের হাছান শরীফের ছেলে ছলিম উল্লাহ প্রকাশ ছলিম তার স্ত্রী মোছাম্মৎ ইয়াছিনকে গতকাল শুক্রবার সকালে মারধর করে। স্বামী স্থানীয় এক নারীর সাথে প্রেমের সম্পর্কের কথা এলাকায় প্রকাশ পেলে স্ত্রী বাধা দেয়ায় স্বামী ঘরে এসে স্ত্রী ইয়াছিনের উপর নির্যাতন চালায়। এ সময় ছলিমের হাতে থাকা লোহার রড় দিয়ে স্ত্রীর সারা শরীরে জখম করে। আহত মোছাম্মদ ইয়াছিনের চিৎকার শুনে প্রতিবেশীরা উদ্ধার করে কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে রোগীর অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

আহত গৃহবধূ ইয়াছিন জানান, গত কয়েকমাস ধরে তার স্বামী স্থানীয় এক নানীর পরকিয়ায় আসক্ত হয়েছে। তিনি বিষয়টি টের পেয়ে স্বামীকে পরকিয়ায় না জড়াতে বারণ করে করেছিলেন। গতকাল সকালেও এ নিয়ে বারণ করে কথা বললে তার উপর অমানুষিক নির্যাতন চালিয়েছে স্বামী। তিনি এ ঘটনায় বিচার দাবি করেছেন।

এ ব্যাপারে আহত মোছাম্মৎ ইয়াছিনের বড়ভাই রহমত উল্লাহ বাদি হয়ে ১২এপ্রিল দুপুরে কুতুবদিয়া থানায় এজাহার দায়ের করেন।

কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, তিনি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন।

পাঠকের মতামত: